শুক্রবার , ৩০ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

প্রত্যেকটি গুলি ও রক্তের হিসেব নেয়া হবে : আমিনুল হক

প্রতিবেদক
bangladesh ekattor
আগস্ট ৩০, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার, ৩০ আগষ্ট, ২৯২৪ ইং।

ছাত্রজনতার গণআন্দোলনে প্রত্যেকটি গুলি ও রক্তের হিসেব নেয়া হবে উল্লেখ করে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, অবৈধ ফ্যাসিষ্ট আওয়ামী স্বৈরাচার সরকার গত ১৭ বছরে যেভাবে দেশে গুম-খুন-হত্যা, জুলুম, নির্যাতন, নিপীড়ন চালিয়েছে। ছাত্র-জনতার গণআন্দোলনে ওপর যেভাবে গুলি করা হয়েছে,এর প্রত্যেকটি গুলির হিসেব নেয়া হবে এবং প্রত্যেকটি রক্তের হিসেব নেয়া হবে।

আজ (৩০ আগষ্ট) শুক্রবার দুপুরে রাজধানীর পল্লবীতে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত পল্লবী থানার ৩ নং ওয়ার্ড শ্রমিক দলের সহসভাপতি মোঃ আসিব মিয়ার পরিবারের সাথে দেখা করে আর্থিক সহায়তা প্রদান করে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ঢাকা মহানগর উত্তর এলাকায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়ানোর ধারাবাহিক কর্মসূচি পালন করা হচ্ছে।

আমিনুল হক বলেন, বিগত দিন গত ১৭ বছরে আমাদের দলের যে সকল নেতাকর্মীদের হত্যা করা হয়েছে, বিএনপি নেতা চৌধুরী আলম, ইলিয়াস আলী, সাজেদুল ইসলাম সুমনসহ যে সকল ভাইদের গুম করা হয়েছে। আজকের এই গুম দিবসে আমরা তাদেরকে গভীর ভাবে স্বরণ করছি এবং কথা দিচ্ছি ইনশাআল্লাহ গুম খুনের বিচার আমরা দেখবো।

জাতীয় ফুটবল দলের সাবেক এ অধিনায়ক আমিনুল হক আরও বলেন, বাংলাদেশের জনগণের প্রত্যাশা একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে জনগণের ভোট প্রয়োগের মাধ্যমে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে এবং সেই সরকার জনগণের কথা মতো চলবে। দেশে আর কোন স্বৈরাচারের জন্ম হবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু। শ্রমিকদল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব কামরুজ্জামান। প্রচার সম্পাদক আহসানুল হক চৌধুরী। পল্লবী থানা যুবদলের সভাপতি নূর সালাম। পল্লবী ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম নজু। পল্লবী থানা মহিলা দলের সদস্য সচিব সৈয়দা দিলারা পলি। পল্লবী থানা শ্রমিক দলের আহবায়ক বশিরুল আলম। সদস্য সচিব সোহেল বেপারী। সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মোঃ মামুন। ৩ নং ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি এমডি হালিম ও সাধারণ সম্পাদক আল আমিনসহ প্রমুখ।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ